যে ৮ টি কারণে Murgi.net থেকে মুরগী কিনলে ঠকার চান্স নেই।

“মাংসতে মাংস বৃদ্ধি”- প্রবাদটি নিশ্চই মনে আছে। এর মানে হলো, আপনার দেহকে সুগঠিত ও সুস্থ্য রাখতে খাদ্যতালিকায় মাংস রাখতে হবে। কিন্তু যে মাংস খেতে হবে সেটিই যদি ভালো না হয় তাহলে খেয়েও কি শরীরকে সুগঠিত করা সম্ভব? সুস্থ সবল দেহের জন্য খেতে হবে অথেনটিক, ফ্রেশ, নির্ভেজাল ও স্বাস্থ্যকর মাংস। বাজারে মুরগির মাংসের উপর ভরসা রাখতে না পারলে, ভরসা রাখুন Murgi.net এর মুরগির মাংসের উপরে। কারণ? চলুন তবে দেখে নেয়া যাক কি কারণে Murgi.net থেকে মুরগির মাংস কিনবেন।

যে ৮ টি কারণে Murgi.net থেকে মুরগী কিনলে ঠকার চান্স নেই।

১- দুই যুগের অধিক সময় ধরে পাইকারী মুরগি ব্যবসার অভিজ্ঞতা

আমরা জানি কোনটা আসল, কারণ আমাদের রয়েছে দুই যুগেরও বেশি সময় ধরে পাইকারি ব্যাবসার অভিজ্ঞতা। ঢাকা শহরে সুনামের সাথে পাইকারি ব্যবসা করছি আমরা।

২- আমরা সবসময় মানসম্মত মুরগি বাছাই করে থাকি

মুরগি সংগ্রহ করার জন্য আমরা অন্যের উপর নির্ভর করিনা। যে মুরগিই হোক না কেন, ক্রেতার পরিবার ও রসনার কথা চিন্তা করে আমরা সরবরাহ করি একেবারে অরিজিনাল মুরগী । অরিজিনাল বলতে, দেশি মুরগি চাইলে দেশি মুরগিই দিচ্ছি। আসল সোনালী মুরগির নাম করে অন্য কোন মুরগি আমরা বিক্রি করি না। তাই ১০০% গ্যারান্টি একমাত্র আমরাই দিতে পারি। বিশ্বাস না হয় নিজেই যাচাই করে দেখুন।

৩- যেকোনো ধরনের অনুষ্ঠান/প্রোগ্রামের অর্ডার সরবরাহ

উৎসব-পার্বণ, বিয়ে, জন্মদিন, বিভিন্ন সামাজিক অনুষ্ঠান, কর্পোরেট অনুষ্ঠান সভা-সম্মেলন, পিকনিক, বারবিকিউ পার্টি , ফ্যামিলি প্রোগ্রাম সহ যে কোন অনুষ্ঠানের জন্য আমরা মুরগি সরবরাহ করে থাকি।

৪। পছন্দ মতো মাংস অর্ডার করার সুবিধা

আপনার খুব ইচ্ছে হলো মজাদার পার্টি ফুড চিকেন সিজলিং বানাবেন , বা মুরগির ব্রেস্ট বস্টুরমা বানাবেন। কিন্তু বাজারে গিয়ে দেখলেন আলাদা ভাবে আপনার প্রয়োজন মতো মাংস বিক্রি করে না । দোকানদার পুরো মুরগিই কিনতে বলছে। এই ধরণের জামেলার সমাধান দিচ্ছি আমরা। Murgi.net এ মুরগির যেকোনো অংশের মাংস পছন্দমতো অর্ডার করতে পারবেন যেকোনো সময়ে।

৫। পানিহীন নির্ভেজাল মাংস

প্রায় সময়ই শুনে থাকবেন মাংসের দোকানে গিয়ে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করে থাকে। মাংসে পানির কারসাজি করে ওজন বৃদ্ধি করার অপরাধে এই জরিমানা করে থাকে। ক্রেতা হিসেবে চিন্তা করে দেখুন, কতোটা প্রতারিত হবার সম্ভাবনা রয়েছে! কিন্তু Murgi.net এ মাংস অর্ডার দিলে আর প্রতারিত হতে হবে না। আমরা পানিহীন এবং নির্ভেজাল মাংস দিয়ে থাকি। কারণ প্রতিটি পরিবারকে আমরা নিজেদের পরিবারই মনে করি।

৬- আমাদের সব ধরনের মুরগির মাংস শতভাগ হালাল

আমরা অনেকেই বাজার থেকে হাঁস, মুরগি জবাই করে এনে থাকি। এখানেই সমস্যা বেশি। ব্যস্ততার জন্য দোকানদার ঠিকভাবে জবাই করে না, কেউ কেউ বিসমিল্লাহ পর্যন্ত বলে না। তাহলে আপনি যে গোশস্ত পেলেন, তা কিন্তু খাওয়া হারাম। এছাড়া মুরগির পালক ছাড়ানোর জন্য ফুটন্ত পানিতে অনেকক্ষণ রাখলে পেটের নাপাকী গোশতের মধ্যে ভেদ করার কারণে তা খাওয়া হারাম হয়ে যায়। এই সমস্যাটিও বাজারে প্রচুর। অর্থ খরচ করে হারাম কিনে খাওয়ার চেয়ে না খাওয়া অনেক ভালো।

এসকল বিষয়গুলো সবসময়ই খুবই গুরুত্বসহকারে দেখে Murgi.net , হালাল মুরগির মাংস খেতে চাইলে আস্থা রাখতে পারেন আমাদের উপর।

৭। মাংসের মান ভালো, স্বাদ ও ভালো

ভালো মানের সাথে স্বাদটাও তো হতে হবে ভালো। কেননা খাবার সময় মুখের স্বাদটাই হয়ে ওঠে আসল। গ্রামীণ পরিবেশে পালা হয় বলে আমাদের দেশি মুরগির স্বাদটাও অতুলনীয়! আর সোনালি মুরগী বলতে আসল সোনালি মুরগি সরবরাহ করি বিধায় স্বাদটা দেশি মুরগীর কাছাকাছি। অরজিনাল মুরগী দিচ্ছি বিধায় আমাদের নিয়মিত গ্রাহকরা বারবার Murgi.net এ ফিরে আসেন অর্ডার করতে।

৮- সম্পূর্ণ নিজস্ব দক্ষ ম্যান পাওয়ারের মাধ্যমে সময়মত হোম ডেলিভারি

আমাদের রয়েছে নিজস্ব দক্ষ ডেলিভারি টিম। যার কারণে খুবই অল্প সময়ের ভিতরে ডেলিভারি নিচ্ছিত করতে পারছি আমরা। অর্থ্যাৎ অর্ডার করলেই সাথে সাথেই মুরগী পৌঁছে যাচ্ছে আপনার দোরগোড়ায়।

আপনার নিজের ও পরিবারের কথা চিন্তা করে। যেকোনো মুরগী অর্ডার করুন Murgi.net এ।

লেখক সম্পর্কে

কোন মন্তব্য নেই on যে ৮ টি কারণে Murgi.net থেকে মুরগী কিনলে ঠকার চান্স নেই।

একটি মন্তব্য লিখুন

আপনার ইমেইল কখনও প্রদর্শন করা হবে না